আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে শ্রমিক অসন্তোষ

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে শ্রমিক অসন্তোষ দেখা দিয়েছে। বরিবার সিনহা গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান ‘‘পৃথা ফ্যাশন লিঃ’’ নামক একটি পোশাক কারখানার ৩২০ জন ছাটাইকৃত শ্রমিক তাদের সার্ভিস ভেনিফিট ও ছাটাইকৃত ক্ষতিপূরণের দাবিতে একত্রিত হয়ে সড়কে বিক্ষোভ করার চেষ্টা করে। রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রমিকদের বুজিয়ে বাড়িতে পাঠিয়েছে। তিনি অসহায়  শ্রমিকদের ত্রাণের জন্য তালিকা চেয়েছেন। এসময় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এরআগে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর দাম স্থিতিশীল রাখতে রূপগঞ্জ উপজেলা প্রশাসন বাজার মনিটরিং করে। রবিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগমের নেতৃত্বে ভুলতা গাউছিয়া মার্কেটে পরিদর্শন করে উপজেলা প্রশাসনের একটি টিম।  এসময় উপজেলা নির্বহী কর্মকর্তা মমতাজ বেগম করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান। তিনি বলেন, আপনারা সবাই ঘরে থাকেন। কেউ বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। আপনি বাঁচেন ,অপরকে বাঁচান।

তিনি বলেন, আমাদের খাদ্যের ঘাটতি নেই । প্রচুর খাদ্য মজুদ রয়েছে। তা পর্যায়ক্রমে বিতরণ করা হচ্ছে। কোনো ব্যবসায়ী যদি করোনা ইস্যুতে পণ্যের দাম বেশি রাখে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বাজার মনিটরিং অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত করোনা ভাইরাসে নারায়ণগঞ্জে ২ জন মারা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ১১ জন করোনা আক্রান্ত হয়েছে। দেশে সরকারী বেসরকারী সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার। হোম কোয়ারেন্টাইনের সংখ্যা বাড়ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ